AllBanglaNews24

প্রকাশিত: ১৬:৫২, ২০ অক্টোবর ২০২০

দুবাইয়ে উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা

দুবাইয়ে উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা

ছবি: সংগৃহীত

বলিউডের কিং শাহরুখ খানের কন্য সুহানা খান। বলিউডে পা না রাখলেও তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা থেমে নেই। 'কিং' কন্যার প্রতিটি বিষয়েই নেটিজেনদের জানার আগ্রহ অনেক বেশি। তার ভক্ত এবং অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়।

বর্তমানে দুবাইতে ছুটি কাটাচ্ছেন সুহানা খান। লকডাউন উঠে যাওয়ার পর বাবা-মায়ের সঙ্গে দুবাইতে পাড়ি দেন সুহানা। কাজিন বোন আলিয়া ছিবার সঙ্গে বর্তমানে মরু শহরে সময় কাটাচ্ছেন শাহরুখ-কন্যা।

আইপিএল-এর জন্যই বর্তমানে দুবাইতে রয়েছেন সুহানা খান। সেখানে থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন বাদশা খান-কন্যা। সুহানার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

জাহ্নবী কাপুর থেকে সারা আলী খান কিংবা অনন্যা পাণ্ডে বা আলেয়া ফার্নান্ডেজ। তারকাসন্তানদের বলিউডে পা রাখা নিয়ে  আলোচনা শুরু হয়েছে। যদিও সুহানা এই মুহূর্তে বলিউডে পা রাখছেন না বলেই ইঙ্গিত দেন শাহরুখ। বর্তমানে নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন সুহানা। ডিগ্রি সম্পন্ন করে তবেই সুহানা বলিউডে পা রাখবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন শাহরুখ খান।

এদিকে শাহরুখ-কন্যাকে বলিউডে আনার জন্য নাকি প্রস্তুত একাধিক পরিচালক, প্রযোজক। সঞ্জয়লীলা বনশালি থেকে করণ জোহরসহ প্রায় প্রত্যেকেই নাকি সুহানা খানের অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। যদিও খান পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো  ইঙ্গিত দেওয়া হয়নি।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়

    Add