AllBanglaNews24

প্রকাশিত: ১৮:২২, ১৩ আগস্ট ২০২০

আইরা এখন কলকাতার স্কুলের ছাত্রী, মিথিলা

আইরা এখন কলকাতার স্কুলের ছাত্রী, মিথিলা

ছবি: সংগৃহীত

অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন। তাহসান-মিথিলার সংসারে আইরা নামের এক কন্যা সন্তান রয়েছে। বর্তমানে সে মা মিথিলার সঙ্গেই থাকছেন। জানা গেছে, আইরাকে কলকাতার একটি স্কুলে ভর্তি করানো হয়েছে। শুধু তাই নয় মিথিলাও নাকি সেখানেই স্থায়ী হবেন!

করোনা ভাইরাসের কারণে বর্তমানে সৃজিত মুখার্জি কলকাতায় আর মিথিলা রয়েছেন ঢাকায়। মিথিলার সঙ্গেই রয়েছেন আইরা। করোনার কারণে কলকাতা যেতে না পারলেও জানা গেছে অনলাইনে নিয়মিত ক্লাস করছেন তাহসান-মিথিলা কন্যা।

বিষয়টি নিয়ে মিথিলার ভাষ্য, কলকাতার মানুষকে বিয়ে করেছি, আইরাও এখন সেখানে পড়াশোনা করছে। সবমিলিয়ে কলকাতায় তো যেতেই হবে। কিন্তু এমন না যে, একেবারে বাংলাদেশ ছাড়ছি। বাংলাদেশ থেকে কলকাতার দূরত্ব বেশি নয়। ইচ্ছা করলেই যে কোনো সময় আসবো। 

এদিকে জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই কাজে ফিরবেন মিথিলা। এরই মধ্যে বেশ কয়েকটি কাজের কথাও চলছে বলে শোনা যাচ্ছে। এর মধ্যে দেশের নাটকের পাশাপাশি কলকাতার একটি ওয়েব সিরিজও রয়েছে। 

প্রসঙ্গত, ২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর গত বছর ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়

    Add