‘আমি চাই থাকতে’ দিয়ে ফিরলেন নুসরাত ফারিয়া

মোঃ আল-আমীন

allbanglanews24.com

প্রকাশিত : ০৭:০১ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০ বুধবার | আপডেট: ০২:১২ পিএম, ১ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

শুধু অভিনেত্রী নয়, নুসরাত ফারিয়া গায়িকাও! তার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সাফল্যের ধারাবাহিকতায় নিজের দ্বিতীয় গান অক্টোবরের দ্বিতীয় সপ্তাহেই প্রকাশ করতে চান তিনি।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে ফারিয়ার দ্বিতীয় গান প্রকাশ হবে। নতুন গানটির নাম দেয়া হয়েছে ‘আমি চাই থাকতে’। গানটিতে নুসরাত ফারিয়ার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ভারতের মাস্টার ডি। সুর ও সংগীত করেছেন মাস্টার ডি নিজেই। ভারতের নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন।

লাস্যময়ী এই নায়িকা বলেন, গানটি একেবারেই নতুন ঘরানার। তারুণ্য প্রধান গান হবে এটি। অনেক বড় ধামাকা হবে এই গানেও! তবে এখনই এর বেশি কিছু বলবো না। তবে আমি চাই, দ্বিতীয় গান প্রথম গানকে ছাড়িয়ে যাক।

ফারিয়া জানান, পপ ঘরানার গান এটি। গত জানুয়ারি মাসে ভারতের রাজস্থানে এর ভিডিও ধারণ করা হয়। প্রথম মিউজিক ভিডিওর মতো এটিতেও বেশ নতুনত্ব থাকছে। বিশেষ করে ভিডিওর লোকেশনগুলো সবার নজর কাড়বে বলে আশা করছি। সব শেষে বলবো, এটা নতুন চমক।

এদিকে কয়েকদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদান পর্ব শেষ করেছেন নুসরাত ফারিয়া। আর এরপরেই সামনে আসতে থাকে কবে বিয়ে করছেন এই অভিনেত্রী? কিন্তু করোনার এই সময়ে বিয়ে করার ইচ্ছে নেই বলে জানান তিনি। বলেন, ধুমধাম করে বিয়ে করার ইচ্ছে তার।

বর্তমানে দুবাইতে রয়েছেন নুসরাত ফারিয়া। আর সেখানে গিয়েও সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের জন্য ছবি পোস্ট করে যাচ্ছেন এই অভিনেত্রী। বৃহস্পতিবার সেখানে গিয়ে ভক্তদের জন্য ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নুসরাত ফারিয়ার পোস্ট করার ছবিতে দেখা যাচ্ছে, মরুভূমির বালিয়ারিতে বসে নিজের অবসর যাপন বেশ ভালোই উভভোগ করছেন তিনি। অফ ওয়াইট টপস আর সবুজ রঙ্গে স্কার্ট পড়ে বালিয়ারিতে বসে আছেন তিনি। আর টপসের মাঝে হালকা ক্লিভেজে বেশ মহনীয় লাগছে নায়িকাকে। অন্তত নায়িকা পোস্ট করা ছবির কমেন্টে থেকে এমনটাই জানা যাচ্ছে।