বিচ্ছেদের পথে কঙ্কনা-রণবীর

allbanglanews24.com

প্রকাশিত : ০২:৫০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৪:২২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

দাম্পত্য জীবনের ইতি টানতে চান কঙ্কনা সেন শর্মা ও রণবীর শোরে! এমন ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন বলিউডের এই দম্পতি। এবার বোধহয় সম্পর্কে শেষ পেরেকটিও ঠুকতে যাচ্ছেন এই দম্পতি।

সম্পর্কের অবনতি হওয়ায় দীর্ঘদিন ধরেই আলাদা থাকছিলেন কঙ্কনা-রণবীর। তবে অনেকেই আশায় ছিলেন, হয়ত আবার এক হবেন এই জুটি। কিন্তু শেষ পর্যন্ত তা আর হলো না। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন কঙ্কনা ও রণবীর।

২০০৭ সালে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্কনা ও রণবীর। এর ঠিক তিন বছর পর ২০১০ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু খুব বেশিদিন টিকল না তাদের দাম্পত্য জীবন। ২০১৫ সালে এই দম্পতি নিজেরাই সিদ্ধান্ত নেন আলাদা হওয়ার।

২০১৭ সালের জুন মাস থেকে আলাদা থাকতে শুরু করেন রণবীর শোরে এবং কঙ্কনা সেন শর্মা। সে বছর তিতলি-এর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে বিষয়টি নিয়ে মুখ খোলেন রণবীর শোরে। তিনি জানান, কঙ্কনা এবং তিনি আলাদা থাকতে শুরু করেছেন।

২০১৭ সালের পর এবার ২০২০ সালে এসে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন কঙ্কনা সেন শর্মা এবং রণবীর শোরে। নিজেদের মধ্যে আলাপ আলোচনা করেই অবশেষে এই সিদ্ধান্ত নিয়েছেন এই সেলেব জুটি।

বর্তমানে কঙ্কনা এবং রণবীর দম্পতির ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। যার নাম হারুন। ছেলের পড়াশোনা থেকে শুরু করে ভরণ-পোষণ সবকিছুরই দায়িত্ব ভাগ করে নিয়েছেন কঙ্কনা এবং রণবীর। এমনকি, ছেলের দায়িত্ব কে নেবেন, তা নিয়েও নিজেদের মধ্যে বোঝাপড়া করে সিদ্ধান্ত নিয়েছেন।